আজকাল ওয়েবডেস্ক: ‌চুপিসাড়ে বিয়েটা সারলেও, অন্তঃসত্ত্বা হওয়ার খবরটা আর চেপে রাখতে পারেননি নেহা ধুপিয়া। স্ত্রীর ৩৮তম জন্মদিনে স্বামী অঙ্গদ বেদী সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সুন্দর মেসেজ লিখলেন নেহাকে।
নেহা ধুপিয়ার বিশেষ দিনে তাঁদের মধুর মুহূর্তের ছবি পোস্ট করে অঙ্গদ লিখলেন, ‘‌হ্যাপি বার্থডে টু মাই ওয়ার্ল্ড। মিসেস বেদী আমি তোমায় খুব ভালোবাসি @‌নেহাধুপিয়া, স্বামী–স্ত্রী হিসাবে প্রথম জন্মদিন। ওয়াহিগুরু।’ ছবিতে দেখা যাচ্ছে, অঙ্গদ এবং নেহার ঠোঁটের মাঝে হাত রাখা রয়েছে নেহার। এই ছবি টুইটারে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে লাইক এবং প্রতিক্রিয়া আসতে শুরু করে দেয়। অঙ্গদ একটি ভিডিও পোস্ট করেন। যেখানে নেহা কেকের ওপর মোমবাতি নেভাচ্ছেন।
দু–দিন আগেই বেবি বাম্প নিয়ে স্বামী অঙ্গদ বেদির হাত ধরে ল্যাকমে ফ্যাশন উইকে হাঁটলেন নেহা। এর আগেও করিনা কাপুন খানও বেবি বাম্প নিয়ে র‌্যাম্পে হেঁটেছিলেন।  যদিও নেহা ধুপিয়া জানিয়েছেন, করিনাকে অনুসরণ করে নয় বরং গর্ভবতী অবস্থায় এমন কিছু করা যা নজির হয়ে থাকে সবার কাছে। এর আগেই অবশ্য অঙ্গদ নেহা এবং তাঁর ছবি দিয়ে ইনস্টাতে ফলাও করে স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন। বাবা হতে চলেছেন তিনি, এই বিশেষ অনুভূতিতা এখন থেকেই অনুভব করছেন তিনি বলে জানান অঙ্গদ।  ‌   
 

 


‌‌

জনপ্রিয়

Back To Top