আজকাল ওয়েবডেস্ক: ‌শিক্ষক দিবসের দিন নতুন অবতারে দেখা গেল ঋত্ত্বিক রোশনকে। বুধবার শিক্ষক দিবসের দিন হৃত্ত্বিকের পরবর্তী ছবি ‘‌সুপার থার্টি’‌–এর প্রথম পোস্টার প্রকাশ্যে এল। তা সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করলেন অভিনেতা। এই ছবিতে বিহারের অঙ্ক শিক্ষক হিসাবে দেখা যাবে ঋত্ত্বিককে। যিনি বিহারের পিছিয়ে পড়া সম্প্রদায়ের পড়ুয়াদের পড়াশোনা শেখান, যাতে তারা আইআইটির পরীক্ষায় উত্তীর্ণ হতে পারে।  
মঙ্গলবার রাতেই এই ছবির একটি পোস্টার শেয়ার করেন অভিনেতা।

যেখানে কোনও ক্যাপশন না থাকলেও, ছবি দেখেই তার গুরুত্ব বোঝা যাচ্ছে। অন্যদিকে বুধবার ছবির আরও একটি পোস্টার শেয়ার হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে ঋত্ত্বিক ক্যাপশন দিয়েছেন, ‘‌এখন থেকে রাজার ছেলেরাই রাজা হবে না, সেই রাজা হবে, যার ক্ষমতা থাকবে’‌। ছবিতে দেখা যাচ্ছে, লাল আবীরে রাঙানো একদল যুবক ঘিরে রয়েছে ঋত্ত্বিক রোশনকে। জানা গিয়েছে, মহাভারতের একলব্য চরিত্র থেকে অনুপ্রাণিত হয়ে এই ছবিটি তৈরি করা হয়েছে। 
জানা গিয়েছে, ছবির গল্প বিহারের ‘‌সুপার থার্টি’‌ ক্লাবকে নিয়ে, যেখানে একটি কোচিং ক্লাস চলে।

এই কোচিং ক্লাসে বিশেষ করে পিছিয়ে পড়া সম্প্রদায়ের পড়ুয়াদের অঙ্ক শেখানো হয়। অঙ্ক শেখান আনন্দ কুমার। আর এই আনন্দ কুমারকে নিয়েই তৈরি হয়েছে এই ছবিটি। ঋত্ত্বিককে দেখা যাবে শিক্ষক আনন্দ কুমারের ভূমিকায়। আনন্দ কুমার এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ‘‌আমি ছবির পোস্টার দেখার পর একদিকে খুব খুশি এবং হতচকিতও হই ঋত্ত্বিকের রুক্ষ–দাঁড়িভর্তি রূপ দেখে। এই ছবিটি দেখার পর আমার নিজের কলেজ জীবনের কথা মনে পড়ে যায়। পাটনা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় আমার চেহারা এরকমই ছিল।’‌ বুধবারই হৃত্ত্বিক এই ছবির আরও দু’‌টি পোস্টার শেয়ার করেন। 

‌‌

জনপ্রিয়

Back To Top