আজকাল ওয়েবডেস্ক:‌ এবার করোনা আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুর। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে আইসিইউতে তিনি ভর্তি আছেন। 
বৃহস্পতিবারই হাসপাতালের চিকিৎসক সন্তোষ শেঠী জানিয়েছিলেন, ‘‌বুধবার রাতেই হাসপাতালে ভর্তি হয়েছেন রণধীর কাপুর। তাঁর অবস্থা স্থিতিশীল। চিন্তার কারণ নেই।’‌ বৃহস্পতিবার রণধীর টুইট করে জানান, ‘‌তিনি ভাল আছেন। চিকিৎসক, নার্সরা তাঁর যত্ন নিচ্ছেন।’‌ এমনকি তিনি এও বলেছিলেন, টিকার দুটি ডোজ নেওয়ার পর তিনি কোভিড পজিটিভ হয়েছেন। পাশাপাশি রণধীর বলেছিলেন, ‘‌আমি যে করোনা আক্রান্ত তা বুঝতেই পারিনি। আমার পাঁচ কর্মীও কোভিড পজিটিভ। তাঁদেরও হাসপাতালে ভর্তি করেছি।’‌ তবে স্ত্রী ববিতা ও দুই মেয়ে করিশমা ও করিনার রিপোর্ট নেগেটিভ এসেছে। 
কিন্তু একদিন পরেই বর্ষীয়ান অভিনেতাকে আইসিইউতে স্থানান্তরিত করা হল। যদিও চিকিৎসকরা এখনও চিন্তার কিছু দেখছেন না বলেই জানানো হয়েছে হাসপাতালের তরফে। সম্প্রতি দুই ভাইকে হারিয়েছেন রণধীর। গতবছর মারা যান ঋষি। এবছর রাজীব কাপুর। 
বলিউডের একাধিক তারকা এর আগে করোনায় আক্রান্ত হয়েছেন। ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুরও সম্প্রতি করোনা আক্রান্ত হন। এবার রণধীর কাপুরও করোনার কবলে পড়লেন। 

Back To Top