আজকাল ওয়েবডেস্ক: ‌তাঁর অভিনীত সব ছবি নিষিদ্ধ করে দিতে বললেন লেখিকা–প্রযোজক টুইঙ্কল খান্না। একসময়কার বলিউড অভিনেত্রী টুইঙ্কল তাঁর বই প্রকাশ অনুষ্ঠানে এসে এ কথা জানালেন। 
শুক্রবার টুইঙ্কল তাঁর লেখা নতুন বই ‘‌পায়জামাস আর ফরগিভিং’‌–এর প্রকাশ অনুষ্ঠানে আসেন। সঙ্গে ছিলেন স্বামী অক্ষয় কুমার এবং মা ডিম্পল কাপাডিয়া। বই প্রকাশ অনুষ্ঠানে ছিলেন করণ জোহার, রণবীর সিং, সোনম কাপুর আহুজা, ববি দেওল, তানিয়া দেওল, আর বাল্কি, গৌরি সিণ্ডে, অভিষেক কাপুর, মানা সেট্টি এবং সিকান্দার খের। সেখানেই তাঁকে সাংবাদিকরা জিজ্ঞাসা করেন তাঁর কোন ছবি মনে রাখার মত? ‌টুইঙ্কল সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মজা করে বলেন, ‘‌আমার একটা ছবিও হিট তালিকায় নেই।

আমার মনে হয় আমার সব ছবি নিষিদ্ধ করে দেওয়া হলে সেগুলো আর দর্শকরা দেখতে পাবেন না।’‌ ১৯৯৫ সালে ববি দেওলের সঙ্গে প্রথমবার ‘‌বরসাত’‌ ছবিতে দেখা যায় নবাগতা টুইঙ্কলকে। এরপর টুইঙ্কলের ‘‌ইতিহাস’‌, ‘‌জুলমি’‌, ‘‌মেলা’‌ সহ সব ছবি বলিউডে অসফল। ২০০১ সালে অক্ষয় কুমারের সঙ্গে বিয়ে হওয়ার পর টুইঙ্কল অভিনয় থেকে বিদায় নেন। 
টুইঙ্কল খান্নার বই ‘‌‌দ্য লিজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ’‌, যেখান থেকে অক্ষয় কুমার অভিনীত ‘‌প্যাড ম্যান’‌ ছবিটি হয়। যার প্রযোজক ছিলেন স্বয়ং টুইঙ্কল। 

 

 

বই প্রকাশ অনুষ্ঠানে টুইঙ্কলের সঙ্গে রণবীর কাপুর এবং শাবানা আজমি।

জনপ্রিয়

Back To Top