আজকাল ওয়েবডেস্ক:‌ বাবা উদিত নারায়ণের জন্মদিনেই বিয়ে সেরে ফেললেন আদিত্য নারায়ণ। মুম্বইয়ের ইসকন মন্দিরে দীর্ঘদিনের প্রেমিকা শ্বেতা আগরওয়ালের সঙ্গে মালাবদল করলেন উদিতপুত্র। হালকা রঙের শেরওয়ানিতে সেজেছিলেন আদিত্য। সঙ্গে মানানসই পাগড়ি, সানগ্লাস ও কুন্দনের গয়না। স্বামীর সঙ্গে সামঞ্জস্য রেখেই সাজেন শ্বেতা আগরওয়াল। স্ত্রী দীপার সঙ্গে নাচতে নাচতে ছেলের ‘বারাত’ ইসকন মন্দিরে নিয়ে যান উদিত নারায়ণ। 
এর আগে রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’–এর মঞ্চে বলিউড গায়িকা নেহা কক্করকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন উদিত নারায়ণের পুত্র আদিত্য। শোয়ের সঞ্চালক ছিলেন তিনি। আর নেহা ছিলেন বিচারক। পরে জানা যায়, পুরো ঘটনাই শোয়ের প্রচারের জন্য করা হয়েছিল। নেহার বিয়ের ঘোষণার পরই আদিত্যর বিয়ের খবর প্রকাশ্যে আসে। জানা যায়, নিজের সিনেমার প্রাক্তন নায়িকাকেই বিয়ে করছেন উদিতপুত্র। ২০১০ সালে মুক্তি পেয়েছিল আদিত্য অভিনীত সিনেমা ‘শাপিত’। ছবিতে আদিত্যর বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেন শ্বেতা আগরওয়াল। 
কোভিড পরিস্থিতির দাবি মেনে ৫০ জন অতিথির উপস্থিতিতেই বিয়ে সারেন আদিত্য। রবিবার ছিল মেহেন্দি অনুষ্ঠান। সোমবার সারা হয় গায়ে হলুদ পর্ব। এক সংবাদমাধ্যমকে নাকি উদিত নারায়ণ জানান, ছেলের বিয়েতে তিনি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, ধর্মেন্দ্র, রণবীর সিং, শত্রুঘ্ন সিনহা, দীপিকা পাড়ুকোন, মাধুরী দীক্ষিতকে আমন্ত্রণ জানিয়েছিলেন। তবে করোনা কালে তারকাদের উপস্থিতি প্রায় ছিলই না। 

 

 

জনপ্রিয়

Back To Top