আজকাল ওয়েবডেস্ক: সবাই সুবিধা দিতে চাইছে। টেলিকম সংস্থাগুলি যেভাবে এগিয়ে এসেছে তাতে সেই ইঙ্গিতই বহন করছে।‌ দেশজুড়ে এখন লকডাউন চলছে। এই পরিস্থিতিতে বাড়ির বাইরে বেরিয়ে মোবাইলের রিচার্জ করা মুশকিল। তার ওপর দোকানপাঠও লকডাউন আর রবিবার মিলিয়ে ঝাঁপ বন্ধ করে রেখেছে। তাই এই অবস্থায় ট্রাই যে নির্দেশ দিয়েছে তা মেনে সাধারণ মানুষের পাশে দাঁড়াল দেশের টেলিকম সংস্থাগুলি।
ইতিমধ্যেই রিলায়েন্স জিও, বিএসএনএল, ভোডাফোন, এয়ারটেল তাদের প্রিপেড প্ল্যানের মেয়াদ বৃদ্ধি এবং অতিরিক্ত টকটাইম দেওয়ার কথা ঘোষণা করেছে। একাধিক সস্তা প্রিপেড প্ল্যান, ডেটা টপ–আপ লঞ্চ করেছে সংস্থাগুলি। তাতে বাড়িতে থেকে যোগাযোগ রক্ষায় কোনও বিঘ্ন ঘটবে না। রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা বিএসএনএল জানিয়েছে, ২০ এপ্রিল পর্যন্ত তাদের গ্রাহকদের নিরবিচ্ছিন্ন পরিষেবা দেওয়া হবে। দেওয়া হবে অতিরিক্ত ১০ টাকার টকটাইমও।
রিলায়েন্স জিও প্রিপেড প্ল্যানের মেয়াদ ১৭ এপ্রিল পর্যন্ত বাড়ানোর পাশাপাশি অতিরিক্ত ১০০ মিনিট টকটাইম আর মোট ১০০টি এসএমএস দিচ্ছে গ্রাহকদের। এয়ারটেল গ্রাহকদের এসএমএস করে জানিয়ে দিয়েছে, প্রিপেড প্ল্যানের মেয়াদ ফুরিয়ে গেলেও আগামী ১৭ এপ্রিল পর্যন্ত দুশ্চিন্তার কিছু নেই। কারণ, সবকটি প্ল্যানের মেয়াদই ১৭ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে। অতিরিক্ত ৬ মিনিটের টকটাইম এবং ২টি এসএমএস–ও থাকছে। অতিরিক্ত ভ্যালিডিটির সুবিধা দিচ্ছে ভোডাফোনও।

জনপ্রিয়

Back To Top