আজকাল ওয়েবডেস্ক:‌ কোভিড লকডাউনের কারণে ক্ষতিগ্রস্ত ব্যবসায়িক উদ্যোগকে উৎসাহ জোগাতে ‘‌সন্মার্গ বিজনেস অ্যাওয়ার্ড’ চালু করল হিন্দি দৈনিক ‘‌সন্মার্গ’‌।‌ এবার, প্রথম বছরের পুরস্কার পেল কৃষি, উৎপাদন এবং পরিষেবা ক্ষেত্রের নয়টি শিল্প সংস্থা। তাদেরকে ‘‌এক্সসেলেন্স অ্যাওয়ার্ড’ দেওয়ার জন্য নির্বাচিত করলেন জুরি বোর্ডের চার সদস্য— টেকনো ইন্ডিয়া গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, সিস্টার নিবেদিতা বিশ্ববিদ্যালয়ের আচার্য সত্যম রায়চৌধুরী, আইসিএসআই–এর সর্বভারতীয় সভাপতি, আইনজীবী মমতা বিনানি, ওয়ো সংস্থার ভারত ও দক্ষিণ এশিয়ার সিইও রোহিত কাপুর এবং শ্রীলেদার্স–এর চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর  সত্যব্রত দে। 
বৃহস্পতিবার কলকাতার আইটিসি র‌য়্যাল বেঙ্গলে এক অনুষ্ঠানে ‘‌লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ পেলেন ইমামি গ্রুপের এক্সিকিউটিভ চেয়ারম্যান শ্রী রাধেশ্যাম গোয়েঙ্কা এবং শ্রী রাধেশ্যাম আগরওয়াল।‌

 

 

‌‘‌নবীন সোচ অ্যাওয়ার্ড’‌ দেওয়া হল ‘‌ক্রিশওয়ার্কস টেকনোলজি অ্যান্ড রিসার্চ ‌প্রাইভেট লিমিটেড’–কে। ‘‌ভারত অভিমান অ্যাওয়ার্ড‌’‌ পেলেন পিনাকেলের সভাপতি এবং সিইও শ্রী বিমল পটওয়ারি। প্রবাসী ভারত পুরস্কার দেওয়া হল ফ্যাক্ট সফ্টওয়্যারের সিইও শ্রী অরবিন্দ আগরওয়াল–কে।

জনপ্রিয়

Back To Top