আজকালের প্রতিবেদন: এবার অনলাইনেই করা যাবে এলাহাবাদ ব্যাঙ্কের স্বাস্থ্যবিমা। বিমার নাম, এলাহাবাদ হেল্‌থ কেয়ার প্লাস (‌এবিএইচসিপি)‌। শুক্রবার শহরে এ সংক্রান্ত অনলাইন পোর্টালটির আনুষ্ঠানিক উদ্বোধন হয়। ছিলেন, ব্যাঙ্কের ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এগজিকিউটিভ অফিসার সিএইচ এসএস মল্লিকার্জুন রাও, ইউনিভার্সাল সম্পো জেনারেল ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড–এর চেয়ারম্যান ওএন সিং, ব্যাঙ্কের দুই এগজিকিউটিভ ডিরেক্টর কে রামচন্দ্রন, পি আর রাজাগোপাল এবং ইউনিভার্সাল সম্পোর চিফ মার্কেটিং অফিসার বিশ্বেশ্বর সিং এবং সংস্থার ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এগজিকিউটিভ অফিসার রাজীব কুমার। উল্লেখ্য, এই বিমার ক্ষেত্রে ইউনিভার্সাল সম্পো যেকটি সংস্থার সঙ্গে যৌথভাবে কাজ করছে, তার মধ্যে অন্যতম হল এলাহাবাদ ব্যাঙ্ক। প্রকল্পটিতে ব্যাঙ্কের ২৮.‌৫২ শতাংশ শেয়ার আছে। শুধুমাত্র ব্যাঙ্কের গ্রাহকরাই এই বিমার সুবিধে পাবেন। ২০০৭ থেকেই এটি চালু হয়েছে। 
এদিন সিএইচ এসএস মল্লিকার্জুন রাও বলেন, ‘‌আমাদের বহু গ্রাহক আছেন, যাঁরা ব্যাঙ্কে না এসেও তঁাদের লেনদেন করছেন। এই বিমাটি এতদিন ব্যাঙ্কে এসেই করতে হত। কিন্তু অনলাইন চালু হওয়ার জন্য এই সুবিধে এখন আমাদের সমস্ত গ্রাহকই পাবেন।’‌ এদিন তিনি জানান, ব্যাঙ্কের আর্থিক অবস্থা এখন উন্নতির পথে। প্রকল্পটিতে ৪ লক্ষেরও বেশি এলাহাবাদ ব্যাঙ্কের গ্রাহক যুক্ত আছেন বলে জানিয়েছেন রাজীব কুমার। উল্লেখ্য, অন্যান্য আরও দুটি ব্যাঙ্ক এই সংস্থার সঙ্গে যুক্ত থাকলেও শুক্রবার থেকে একমাত্র এলাহাবাদ ব্যাঙ্কের বিমাটিই অনলাইনে করা যাবে।

‌গ্রাহকদের হাতে বিমার নথি তুলে দিচ্ছেন এলাহাবাদ ব্যাঙ্কের এমডিও সিইও এস এস মল্লিকার্জুন রাও। আছেন ইউনিভার্সাল সম্পো জেনারেল ইন্সিওরেন্স কোম্পানির চেয়ারম্যান ও এন সিং, রাজীব কুমার, এলাহাবাদ ব্যাঙ্কের অধিকর্তা কে রামাচরণ, পি আর রাজাগোপাল। শুক্রবার। গ্র‌্যান্ড হোটেলে। ছবি:‌ দীপক গুপ্ত

জনপ্রিয়

Back To Top