আজকাল ওয়েবডেস্ক:‌ জিও ফোনের সাফল্যের পর এবার আরও একটি ফোন বাজারে নিয়ে এলো জিও। জিও ফোন–২ লঞ্চ করলেন রিলায়েন্স প্রধান মুকেশ আম্বানি। বৃহস্পতিবার রিলায়েন্সের এজিএম–এ এই ফোন লঞ্চ করেন তিনি। আগের ফোনের থেকে অনেক বেশি সুবিধা রয়েছে  জিও–র নতুন ফোনে। অনেকটা ব্ল্যাকবেরির ধাঁচে তৈরি করা হয়েছে। কোয়ার্টি কি প্যাড, ডুয়েল সিমের সুবিধা যুক্ত এই ফোনের দাম করা হয়েছে ২,৯৯৯ টাকা।  লুক থেকে দাম সবেতেই রয়েছে চমক। তবে এখনই বাজারে মিলবে না সেটি। অপেক্ষা করতে হবে ১৫ অগস্ট পর্যন্ত। 
জিও ফোনের থেকেও আধুনিক প্রযুক্তিতে তৈরি করা হয়েছে জিও ফোন–২।  গুগলের সব অ্যাপ ডাউনলোড করার সুবিধা রয়েছে এই ফোনে।  ৫১২ এমবি র‌্যাম, চার জিবি ইন্টারনাল স্টোরেজ, এটা আবার মাইক্রো এসডি কার্ডের সহযোগিতায় ১২৮ জিবি বাড়ানো যাবে।

রয়েছে দুই মেগাপিক্সেল ক্যামেরা। রয়েছে ফ্রন্ট ক্যামেরাও। এছাড়াও রয়েছে 4G VoLTE  VoWiFi, FM, Wi-Fi, GPS, NFC। 
জিও ফোন–২ লঞ্চ করার পাশাপাশি মুকেশ আম্বানি জানিয়েছেন, যেকোনও ফিচার ফোনের পরিবর্তে মাত্র ৫০১ টাকা দিয়ে গ্রাহকরা পেয়ে যেতে পারেন নতুন জিও ফোন–২।
 ১৫ অগস্টের পর থেকে ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইউটিউব সব অবশনই জিও ফোনে পেয়ে যাবেন বলে জানিয়েছেন রিলায়েন্সের প্রধান। এগুলি জিও ফোন–২ তেও পাওয়া যাবে বলে জানিয়েছেন তিনি।
এদিন জিওগিগাফাইবারও লঞ্চ করলেন মুকেশ আম্বানি। রিলায়েন্সের এই গিগা ফাইবার ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিসে আরও উন্নত করবে বলে জানিয়েছেন তিনি। দেশের ১১০০ শহরে এই ব্রডব্যান্ড সার্ভিসের সঙ্গে যুক্ত করা হয়েছে। বিশ্ব বৃহত্তম ব্রডব্যান্ড পরিষেবা তৈরি করল জিও। 

জনপ্রিয়

Back To Top