আজকাল ওয়েবডেস্ক: কয়েকদিন আগেই গ্রাহকদের জন্য নয়া চমক নিয়ে এসেছিল এয়ারটেল। আর এবার এয়ারটেলকে টেক্কা দিতে নয়া অফার আনল‌ রিলায়েন্স জিও। মঙ্গলবার রিলায়েন্স জিও–র তরফ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়, এবার থেকে জিও গ্রাহকরা ইন্টারনেট পরিষেবা ব্যবহারের জন্য আরও বেশি করে ডেটা পাবেন। প্রতিদিন অতিরিক্ত ১‌‌.‌৫ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন প্রত্যেকেই। তবে এই অফার থাকবে ৩০ জুন পর্যন্তই। এক নজরে দেখে নেওয়া যাক, নতুন কী কী অফার আনল রিলায়েন্স জিও:‌

• এবার থেকে যে গ্রাহকরা ১৪৯, ৩৪৯, ৩৯৯ এবং ৪৯৯ টাকার রিচার্জ করবেন, তাঁরা প্রতিদিন ১.‌৫ জিবির পরিবর্তে ৩ জিবি করে ডেটা পাবেন।
• আবার যে গ্রাহকরা ১৯৮, ৩৯৮, ৪৪৮ এবং ৪৯৮ টাকার রিচার্জ করবেন, তাঁরা প্রতিদিন ২ জিবির পরিবর্তে পাবেন ৩.‌৫ জিবি করে ডেটা।
•  এছাড়াও যে গ্রাহকরা ২৯৯ টাকার রিচার্জ করবেন তাঁরা ৩ জিবির পরিবর্তে পাবেন ৪.‌৫ জিবি ডেটা। পাশাপাশি ৫০৯ এবং ৭৯৯ টাকার রিচার্জ করলে মিলবে ৫.‌৫ জিবি এবং ৬.‌৫ জিবি ডেটা। 
• এখানেই শেষ নয়, ‘‌মাই জিও অ্যাপ’‌ এবং ‘‌ফোন পে’–র মাধ্যমে যাঁরা রিচার্জ করবেন তাঁরা ৩০০ টাকা বা তার বেশি রিচার্জের ক্ষেত্রে ১০০ টাকা ছাড় পাবেন। তবে ৩০০ টাকার কম রিচার্জের ক্ষেত্রে মিলবে ২০ শতাংশ ছাড়। 
অর্থাৎ মাই জিও অ্যাপ থেকে রিচার্জ করলে ১৪৯ টাকার রিচার্জে জিও গ্রাহকদের দিতে হবে ১২০ টাকা। তেমনি ৩৯৯ টাকার প্ল্যানের ক্ষেত্রে দিতে হবে ২৯৯ টাকা।  ‌‌‌

জনপ্রিয়

Back To Top