আজকাল ওয়েবডেস্ক: লকডাউনের মাঝে ফের বিনিয়োগ রিলায়েন্স জিওতে। এবার মুকেশ আম্বানির সংস্থায় ১,৮৯৪.৫০ কোটি টাকা বিনিয়োগ করল ইনটেল ক্যাপিটাল। যা জিও’র মূলধনের ০.৩৯ শতাংশ। 
লকডাউনে ব্যবসার অভাবে বিভিন্ন সংস্থা ধুঁকতে শুরু করলেও একের পর এক বিনিয়োগ চলছে জিওতে। সম্প্রতি ১১টি সংস্থা বিনিয়োগ করেছে এই টেলিকম কোম্পানিতে। তথ্য বলছে, জিওতে এখনও পর্যন্ত বিনিয়োগ করা হয়েছে ১,১৭,৫৮৮‌.‌৪৫ কোটি টাকা। লকডাউনের মাঝে এই বিপুল পরিমাণ বিনিয়োগ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। এ প্রসঙ্গে কর্ণধার মুকেশ আম্বানি বলেন, ‘‌প্রযুক্তির শীর্ষে থাকা সমস্ত সংস্থাগুলির সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমরা খুশি।’‌ এতে ভারত প্রযুক্তির দিক থেকে অনেক এগিয়ে যাবে বলে আশাপ্রকাশ করেন তিনি। তিনি বলেন, ইনটেল আরও উন্নত প্রযুক্তির সুবিধা দিতে নতুন কিছু তৈরির লক্ষ্যে কাজ করছে।
টুইটারে আম্বানি লেখেন, ইনটেল ক্যাপিটালের সঙ্গে কাজ করার জন্য তাঁরা উৎসুক হয়ে রয়েছেন। এদিকে, বিনিয়োগ প্রসঙ্গে ইনটেল কর্তা ওয়েনডেল ব্রুকস বলেন, ‘‌ক্রমাগত স্বল্পমূল্যে পরিষেবা দেওয়ার চেষ্টা করে চলেছে জিও। সেই কারণে ইঞ্জিনিয়ারিং ক্ষমতাও প্রয়োগ করছে। সেই কাজে আমারা নিজেদের যুক্ত করলাম।’‌ প্রসঙ্গত, জিওতে ফেসবুকের বিনিয়োগের পরিমাণ সর্বোচ্চ। মোট মূলধনের প্রায় ১০ শতাংশ।

জনপ্রিয়

Back To Top