আজকাল ওয়েবডেস্ক:‌ ‌ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ক্রিস গেইল নিজের টুইটারে পলাতক ব্যবসায়ী বিজয় মালিয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন। ওই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই প্রবল সমালোচনার মুখে পড়তে হয় মালিয়াকে। যেন আগুনে ঘৃতাহুতি!‌ একাধিক নেটিজেনের মন্তব্যে উঠে আসে ‘চোর’ শব্দটি। সমালোচনা সহ্য করতে না পেরে পাল্টা কটাক্ষ করলেন একদা লিক্যুয়র ব্যারন। তিনি বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্স টিমের মালিকও ছিলেন। এই ছবি টুইট করে দেদার ট্রোলড হলেন ক্যারিবিয়ান দৈত্য ক্রিস গেইল। তাতে গেইল কোনও উত্তর না দিলেও, মালিয়া কিন্তু তেলে–বেগুনে রেগে গেলেন।
‘‌বিজয় মাল্য ভারতীয় ব্যাঙ্ক থেকে টাকা চুরি করেছেন, নিজের সংস্থার কর্মীদের বেতনের টাকাও চুরি করেছেন’‌। এমনই সব মন্তব্য উঠে এসেছে টুইটে। এমনকী ‘‌অপরের টাকায় বিদেশে গিয়ে ফুর্তি’‌ করছেন তিনি বলেও বিদ্ধ করা হয়েছে তাঁকে। ৯ হাজার কোটি টাকা ব্যাঙ্ক জালিয়াতি কাণ্ডে ব্রিটেনের আদালতে মালিয়ার বিরুদ্ধে প্রত্যার্পণ মামলা চলছে। সে প্রসঙ্গ সবাই জানে। তার প্রেক্ষিতেই এই টুইট–বাণ। বিশ্বকাপ ফাইনাল দেখার জন্য ইংল্যান্ডে রয়েছেন গেইল। সেখানে দু’জনের দেখা হয়েছিল ইংল্যান্ডের সিলভারস্টোন সার্কিটে। মালিয়ার কাঁধে হাত রেখে গেইল লিখেছেন, ‘‌গ্রেট টু ক্যাচ আপ উইথ বিগ বস।’‌ আর সেই ছবিই এখন ট্রোলড। কিছুদিন আগে বিশ্বকাপের ম্যাচ দেখতে গিয়ে তাঁকে ‘চোর চোর’ স্লোগান শুনতে হয়েছে ইংল্যান্ডের মাঠে। 
এবার সবকিছুর প্রত্যুত্তর মালিয়া দিলেন একবাক্যে। গেইলের ওই টুইটটিকেই রি–টুইট করে মালিয়া লিখেছেন, ‘‌ইউনিভার্স বস তথা আমার বন্ধুর সঙ্গে ধরা পড়া একটা স্মরণীয় মুহূর্ত। আপনারা যাঁরা আমাকে চোর বলেন, তাঁরা নিজেরাই অভাগা। ব্যাঙ্ককে আমার টাকা নিতে বলুন। যা আমি এক বছর ধরে দেওয়ার কথা বলে আসছি। তার পর বোঝা যাবে কে চোর?’‌

জনপ্রিয়

Back To Top