আজকাল ওয়েবডেস্ক:‌ তার নামে জঙ্গল কাঁপত একসময়। সর্বদা চর্চিত ছিল সে। হ্যাঁ, সে চন্দন দস্যু বীরাপ্পন। এবার ফের আলোচনায় চন্দন দস্যু বীরাপ্পন। কারণ এই দস্যু বীরাপ্পনের মেয়ের রাজনীতিতে যোগ দেওয়া। আর তা নিয়েই তুমুল চর্চা চলছে দেশজুড়ে। নাম–বিদ্যা রানি। 
জানা গিয়েছে, তামিলনাড়ুর কৃষ্ণগিরিতে আয়োজিত একটি অনুষ্ঠানে বিজেপিতে যোগ দেন বীরাপ্পনের মেয়ে বিদ্যা রানি। ওই অনু্ষ্ঠানে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক মুরলীধর রাও এবং প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পন রাধাকৃষ্ণান। সেখানে আরও অন্যান্য দলের সদস্যরাও যোগ দেন। কিন্তু সব থেকে চর্চিত হয়ে ওঠেন রাধারানী। যদিও তিনি খানিকটা গম্ভীরই ছিলেন বলে খবর। 
বিজেপিতে যোগ দিয়ে বিদ্যা বলেন, ‘‌আমি সমাজের গরীব এবং পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করতে চাই। জাতি–ধর্ম নির্বিশেষ আমি কাজ করতে চাই। প্রধানমন্ত্রী দেশের মানুষের জন্য একাধিক উন্নয়নমূলক পরিষেবা চালু করেছেন। আমি সেই পরিষেবা এবং প্রকল্পগুলিকে মানুষের কাছে পৌঁছে দিতে চাই।’‌
উল্লেখ্য, আগামী ২০২১ সালে তামিলনাড়ু বিধানসভার নির্বাচন। তাই দলীয় সংগঠনকে শক্তিশালী করার কাজে নেমে পড়েছে বিজেপি। শাসক দল এআইএডিএমকের সঙ্গে লোকসভা ভোটে জোট করেও ততটা সুবিধা হয়নি গেরুয়া শিবিরের। তাই নতুন করে ময়দানে নামছে তারা।

জনপ্রিয়

Back To Top