আজকাল ওয়েবডেস্ক: অসুস্থ হয়ে বা দুর্ঘটনায় রাস্তায় পড়ে রয়েছেন। বৃদ্ধ হোক তরুণ। করোনার ভয়ে এগিয়ে আসেননি এক জনও। প্রাণ গেছে অসুস্থর। এই ঘটনা এখন আকছাড়। বারবার বেরিয়ে পড়ছে দেশবাসীর অমানবিক মুখ। তবু পরিস্থিতি বদলাচ্ছে না। এবার দুর্ঘটনায় আহতের ত্রাতা হয়ে এলেন এক বিধায়ক। যিনি আবার চিকিৎসকও বটে।   
অন্ধ্রপ্রদেশের গুণ্টুর থেকে ফেরার পথে পিদুগুরাল্লায় একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় বাইকের। ছিটকে পড়েন বাইকের আরোহী। গুরুতর জখম হন। বৃহস্পতিবারের ঘটনা। তখন ভোর ছ’‌টা। যন্ত্রণায় কাতরাতে থাকেন তরুণ। পথচারীরা পাশ কাটিয়ে চলে যান। ভয়, ছুঁলে পাছে করোনা হয়। 
ওই পথেই যাচ্ছিল তাডিকোণ্ডার বিধায়কের কনভয়। আহতকে দেখে গাড়ি থেকে নেমে পড়েন বিধায়ক শ্রীদেবী। তিনি পেশায় চিকিৎসক। রক্তাক্ত তরুণ তখন ছটফট করছেন। বিধায়ক নিজেই তাঁর প্রাথমিক চিকিৎসা করেন। এর পর স্থানীয় পুলিশকে খবর দেন। পুলিশ এসে উদ্ধার করে আহতকে হাসপাতালে পৌঁছে দেয়।
শ্রীদেবী জানিয়েছেন, ‘‌স্থানীয়রা করোনার ভয়ে আহতের কাছেও যাননি। সবাই মুখ ফিরিয়ে চলে যাচ্ছিলেন। আমি গ্লাভস আর মাস্ক পরে আহতর পালস চেক করি। তার পর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।’‌ 

জনপ্রিয়

Back To Top