আজকাল ওয়েবডেস্ক:‌ মোদির উপর রাসায়নিক হামলা হতে পারে দিল্লির এনএসজির দপ্তরে টেলিফোন করে জানিয়েছিলেন এক যুবক। সোমবার সাত সকালে এমন বিস্ফোরক ফোন পেয়ে চমকে উঠেছিলেন এনএসজির কর্তারা। ফোন কোথা থেকে এলো এই নিয়ে শুরু হয় তল্লাশি। শেষে মুম্বই সেন্ট্রাল থেকে গ্রেপ্তার করা হয় কাশীনাথ মণ্ডল নামে বছর বাইশের এক যুবককে। ডিবি মার্গ থানার পুলিস তাঁকে গ্রেপ্তার করে।  
গত ২৭ জুলাই এই কাণ্ডটি ঘটিয়েছিল ওই যুবক। দিল্লিতে এনএসজি–র সদর দপ্তরের নম্বর কোনও ভাবে জোগার করে ফোন করেছিলেন কাশীনাথ। সেই নম্বর ট্র্যাক করেই এনএসজি জানতে পারে মুম্বই থেকে এসেছিল ফোনটি। সঙ্গে সঙ্গে সেখানকার পুলিস আধিকারিকদের বিষয়টি জানানো হয়। তার পরেই মুম্বই সেন্ট্রাল স্টেশন থেকে কাশীনাথকে গ্রেপ্তার করে পুলিস। অভিযুক্ত যুবক ঝাড়খণ্ডেব বাসিন্দা বলে জানা গিয়েছে। মুম্বইয়ে ওয়াকেশ্বর এলাকায় থাকতেন তিনি। মুম্বই সেন্ট্রাল থেকে সুরাটের ট্রেনে ওঠার মুহূর্তেই পুলিস তাঁকে গ্রেপ্তার করে। 
জেরায় অভিযুক্ত যুবক পুলিসকে জানিয়েছে কয়েকদিন আগেই ঝাড়খণ্ডে নকশাল হামলায় মৃত্যু হয়েছে তাঁর বন্ধুর। সেই কারণেই তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। ধৃতের বিরুদ্ধে ৫০১ এবং ১৮২ ধারায় মামলা দায়ের করা হয়েছে। 

জনপ্রিয়

Back To Top