আজকাল ওয়েবডেস্ক: ‌শাহিদ কাপুরের কথায় মেজাজ হারালেন স্ত্রী মীরা এবং তা প্রকাশ্যেই সকলের নজরে এল। ভুটের ওয়েব সিরিজ ‘‌বিএফএফ’‌ নামত টক–শোতে গিয়ে স্বামী শাহিদ কাপুরের এক প্রশ্নের উত্তরে খানিকটা রেগেই গেলেন মীরা রাজপুত। নেহা ধূপিয়া সঞ্চালিত এই শো–তে অনেক সেলেবই এসে তাঁদের বিষয়ে খোশ গল্প করে গিয়েছেন। কিছুটা ‘‌কফি উইথ করণ’‌–এর মত এই শো–টি। সেই শোয়ের ফাইনাল এপিসোডে নেহার অতিথি হয়ে এসেছিলেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। 
টক–শোতে একটি খেলা ছিল যার নাম ছিল ‘‌স্পিনিংস্টারস’‌। যেখানে নেহা একটা প্রশ্ন করবে যা মীরাকে অভিনয় করে শাহিদকে বোঝাতে হবে। অন্যদিকে, শাহিদ একটি চেয়ারে বসে থাকবেন যা অনবরত ঘুরতে থাকবে।

সেই খেলাতেই তৃতীয় প্রশ্ন ছিল, ‘‌আপনার কাছে কোনও একটি শোয়ের পাসকার্ড থাকলে আপনি কাকে নিয়ে যেতে চান, যাকে দেখে শাহিদ রাগ করবেন না।’‌ এই প্রশ্নের উত্তর মীরা দেওয়ার আগেই শাহিদ জানান সিদ্ধার্থ মালহোত্রাকে তাঁর স্ত্রী নিয়ে যেতে চান। খেলার মাঝেই মীরা বেশ বিরক্ত হয়ে শাহিদের দিকে এগিয়ে আসেন এবং বলেন, ‘‌হোয়াট দ্য হেল’‌। যদিও পরিস্থিতি সামাল দিতে শাহিদ জানান যে সিদ্ধার্থ এবং মীরা দু’‌জনেই দিল্লির বাসিন্দা তাই তিনি তাঁর নাম নিয়েছেন। তবে শাহিদের এই উত্তরে তাঁর স্ত্রী যে মোটেও খুশি হননি তা শো চলাকালীন বেশ বোঝা যায়। পাশাপাশি, এটাও বোঝা গেল, শাহিদ ছাড়াও বলিউডের অন্য এক স্টারকেও বেশ পছন্দ করেন মীরা।  ‌‌

 

 

 

‘‌বিএফএফ’‌–এ শাহিদ এবং মীরা।

জনপ্রিয়
আজকাল ব্লগ

Back To Top