আজকাল ওয়েবডেস্ক: ‌পুলিসকে ২৫ বার ভুয়ো ফোন করার পর দুই ভাই ক্ষমা প্রার্থনা করে চিঠি লিখল পুলিসকে। চিঠিতে দুই ভাই জানিয়েছে, তারা তাদের ভুলের জন্য ক্ষমা চাইছে। কিন্তু তাদের যেন কোনওভাবেই জেলে পাঠানো না হয়। টেক্সাসের ফুলশিয়ার পুলিসকে দুষ্টুমি করে দুই ভাই প্রায় ২৫ বার ভুয়ো ফোন করে। এরপর বিষয়টি যখন তাদের মা জানতে পারেন তখন তাদের দিয়ে পুলিসের উদ্দেশে একটি চিঠি লেখায় এবং ফুলশিয়ার পুলিসের কাছে তা দেয়। চিঠিটি পাওয়ার পরে এবং সেটি পড়ে ফুলশিয়ার পুলিস একটুও বিব্রত হয়নি। বরং খুব মজা লাগে তাদের। চিঠিটি তৎক্ষণাৎ ফেসবুকে পোস্ট করে পুলিস। 
ফুলশিয়ার পুলিস বিভাগের ফেসবুকে ৮ জুলাই দুই ভাইয়ের হাতে লেখা চিঠিটি পোস্ট করার পাশাপাশি জানানো হয়, স্কুলপড়ুয়া দুই ভাই তাদের মায়ের সঙ্গে থানায় আসে। দুই ভাই পুলিসকে জানায়, স্কুলে গ্রীষ্মকালীন ছুটি চলছে, তাই তাদের বাড়িতে বসে বসে ভাল লাগছিল না। একঘেেয়মি কাটাতেই তারা পুলিসকে ২৫ বার ভুয়ো ফোন করে। দুই ভাইয়ের এক ভাই চিঠিতে লেখে, ‘‌আমি ভেবেছিলাম এটা খুব মজার ব্যাপার হবে। পুলিসকে ফোন করে ভুল বাড়িতে পাঠিয়ে দেব এবং পুলিস ভাববে ফোনটা তারাই করেছে। এটা করার একটাই কারণ ছিল, তখন আমার ঘুমোতে একটুও ইচ্ছা করছিল না।’‌ আর এক ভাই চিঠিতে বলে, ‘‌দয়া করে আমাকে ক্ষমা করে দিন। আমি জেলে না যাওয়ার জন্য সব কিছু করব। আমি কথা দিচ্ছি এ ধরনের কাজ আর করব না। আমি জেলে নয়, বাড়িতে থাকতে চাই।’‌ দুই ভাইয়ের ছোট ছোট হাত দিয়ে লেখা ক্ষমাপ্রার্থনা অবশেষে স্বীকার করেছে পুলিস।  
ফুলশিয়ার পুলিস বিভাগ থেকে ফেসবুকে জানানো হয়েছে, ‘‌আমরা সকলে ভুল করি, ভুল করতে করতেই আমরা সঠিক বিষয়টা শিখতে পারি।’‌ পুলিসের কাছে চাওয়া দুই ভাইয়ের আন্তরিক এই ক্ষমা সোশ্যাল নেটওয়ার্কে সকলের মন জয় করেছে। ফেসবুক ব্যবহারকারী একজন এই চিঠি দেখে মন্তব্য করে, ‘‌বানান ও ব্যাকরণ একদম ঠিকঠাক। আমার মনে হয় ক্ষমা করে দেওয়া উচিত পুলিসের।’‌ অন্যজন লেখেন, ‘‌খুব ভাল অভিভাবক এবং দারুণ পুলিসের কাজ।’‌ 
 

জনপ্রিয়

বিদায় ২০০০, আসছে ২০০

বুধবার ২৬ জুলাই, ২০১৭

নীতীশের সিদ্ধান্তে অপমানিত শরদ 

বৃহস্পতিবার ২৭ জুলাই, ২০১৭

চীনে পরমাণু হামলা চালাতে পারে আমেরিকা

বৃহস্পতিবার ২৭ জুলাই, ২০১৭

Back To Top