আজকাল ওয়েবডেস্ক:‌ বেপরোয়া গাড়ির ধাক্কায় অকালে নিভে গেল একটি তরতাজা প্রাণ। রবিবার সন্ধ্যায় পাইকপাড়ার ১৩ পল্লীবাসী এলাকায় নিজের বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন জিৎ ঘোষ। আচমকা পিছন থেকে তাঁকে ধাক্কা মারে ওই এলাকারই একটি প্রাইভেট গাড়ি। গুরুতর আহত জিতকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে তাঁর মৃত্যু হয়। 
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রবিবার সন্ধ্যা ৭.‌১০ নাগাদ পাইকপাড়ায় বাড়ির পাশে মামাবাড়ির নিচে গাড়ি নিয়ে দাঁড়িয়ে ছিলেন জিৎ। হঠাৎ একটি গাড়ি বেপরোয়া গতিতে পিছন থেকে ধাক্কা মারে তাঁকে। গলির ভিতরে গাড়ি ৮০–৯০ কিলোমিটার গতিতে চলছিল বলে অভিযোগ। গাড়ির ভিতরে মদ্যপ অবস্থায় তিন থেকে চারজন যুবক ছিল। দুর্ঘটনার খবর পেয়ে চিৎপুর থানার পুলিস ঘটনাস্থলে আসে। ঘাতক গাড়ি ও তার মালিক সুমন মালাকার আটক হয়েছে। জিতের পরিবার চিৎপুর থানায় অভিযোগ দায়ের করেছে। শুরু হয়েছে তদন্ত। 
২৮ বছরের জিৎ টিসিএসে কাজ করতেন। কাজের ফাঁকেই গাইতেন গানও। তাঁর পরিবার জানিয়েছে, এ বছর দুর্গাপুজোয় তাঁর প্রথম গানের অ্যালবাম প্রকাশের কথা ছিল। তার আগেই জিতের অকালমৃত্যু মানতে পারছেন না এলাকাবাসী। অ্যালবাম হয়ত প্রকাশ হবে। শ্রোতাদের পছন্দও হবে। কিন্তু তা আর দেখতে পারবেন না জিৎ।  
 

বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত জিৎ ঘোষ।

জনপ্রিয়

বিদায় ২০০০, আসছে ২০০

বুধবার ২৬ জুলাই, ২০১৭

নীতীশের সিদ্ধান্তে অপমানিত শরদ 

বৃহস্পতিবার ২৭ জুলাই, ২০১৭

চীনে পরমাণু হামলা চালাতে পারে আমেরিকা

বৃহস্পতিবার ২৭ জুলাই, ২০১৭

Back To Top