আজকাল ওয়েবডেস্ক: ‌প্রেমিকার আকস্মিক মৃত্যুকে মেনে নিতে পারেননি, তাই তাঁর শোকেই আত্মঘাতী হলেন মার্কিন যুক্তরাষ্ট্রের খ্যাতনামা পর্বতারোহী হায়ডেন কেনেডি। রবিবার বোজেমান মন্টানায় তাঁর নিজের বাড়ি থেকে তাঁকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এই ঘটনার একদিন আগেই হিমবাহে সম্পূর্ণভাবে চাপা পড়ে মৃত্যু হয় তাঁর প্রেমিকার। 
গত ৭ অক্টোবর ২৩ বছরের ইঙ্গ পার্কিনস এবং ২৭ বছরের হায়ডেন কেনেডি দু’‌জনেই মার্কিন যুক্তরাষ্ট্রের পর্বতারোহী মন্টানায় পাহাড়ে চড়ার অভ্যাস করছিলেন, সেই সময় বরফের চাঁই তাঁদের গায়ের ওপর এসে পড়ে। এই ঘটনায় পার্কিনস একেবারে বরফের নীচে চলে যায় এবং তাঁর মৃত্যু হয়। অন্যদিকে হায়ডেনের খুব সামণ্যই চোট লাগে এবং তিনি সাহায্যের জন্য চিৎকার করেন। হায়ডেন এই দুর্ঘটনা থেকে বেঁচে গেলেও তার পরের দিনই তিনি আত্মহত্যা করে বসেন। প্রেমিক যুগলের এই মৃত্যুতে পর্বতারোহী সংগঠনের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। 
হায়ডেনের বাবা মাইকেল কেনেডি তাঁর ছেলের মৃত্যুর খবর নিশ্চিত করে ফেসবুকে পোস্ট করেন, ‘‌হায়ডেন মৃত্যুকে বেছে নিয়েছে। আমি ও হায়ডেনের মা তাঁর সিদ্ধান্তকে শ্রদ্ধা জানাচ্ছি।’‌ 
মার্কিন যুক্তরাষ্ট্রের আবহাওয়াবিদদের অনুযায়ী, বরফের চাঁইটি সমুদ্রস্তর থেকে ১০ হাজার ফিট ওপর থেকে পড়েছিল। সেই সময় হায়ডেন ও পার্কিনস দু’‌জনেই পাহাড়ে চড়ার অভ্যাসে মত্ত ছিলেন। 

 

হায়ডেন কেনেডি এবং তাঁর প্রেমিকা ইঙ্গ পার্কিনস।  
   

বুধবার ৪ অক্টোবর, ২০১৭

রাত পোহালেই কোজাগরি লক্ষীপুজো

মঙ্গলবার ৩ অক্টোবর, ২০১৭

সিঁদুর খেলায় তারকা সমাবেশ

মঙ্গলবার ৩ অক্টোবর, ২০১৭

কলকাতা পুজো কার্নিভাল

বৃহস্পতিবার ২৪ আগষ্ট, ২০১৭

গণেশ বন্দনায় মেতেছে বলিউড

বুধবার ২৩ আগষ্ট, ২০১৭

ফুলে ঢাকা চিলির মরুভূমি

রবিবার ৬ আগষ্ট, ২০১৭

পুতিনের মেমেতে ছয়লাপ রাশিয়া

শনিবার ৮ জুলাই, ২০১৭

বঙ্গ সংস্কৃতি, আমেরিকা

শনিবার ১ জুলাই, ২০১৭

বঙ্গ সংস্কৃতি অস্ট্রেলিয়া

শনিবার ১৪ অক্টোবর, ২০১৭

শহীদ অমিতাভকে শেষ শ্রদ্ধা

সোমবার ৩১ জুলাই, ২০১৭

সারমেয় সজ্জা

Back To Top