আজকাল ওয়েবডেস্ক:‌ সহ অভিনেত্রীকে নিজের শহরের খাবারে আপ্যায়ন করলেন প্রভাস। আর রাজকীয় হায়দরাবাদি খানায় মজে গেলেন শ্রদ্ধা কাপুর। পরবর্তী ছবি ‘‌সাহো’‌–র জন্য এখন হায়দরাবাদে শুটিং করছেন প্রভাস এবং শ্রদ্ধা। ছবির দিনভর প্যাকড শিডিউলের ফাঁকেই ছবির নায়িকা শ্রদ্ধা কাপুরকে হায়দরাবাদি রান্নার স্বাদ চাখানোর কথা মনে আসে প্রভাসের। যেমন ভাবা, তেমন কাজ। মঙ্গলবার সন্ধ্যায় ‘‌হাসিনা পার্কার’‌–এর নায়িকাকে রকমারি খাবারে চমকে দিলেন ‘‌বাহুবলী’‌–র নায়ক।
নিমন্ত্রণ রক্ষা করতে গিয়ে প্রায় ১৭–১৮ রকমের খাবার দেখে তো খাবার টেবিলেই অজ্ঞান হওয়ার জোগাড়। কী ছিল না সেই ভোজ টেবিলে— বিভিন্ন রকমের মাছ, মাংস, ডিম, ডাল, সব্‌জি, দই, চাটনি। ছিল ফ্রায়েড রাইস, পোলাও সহ ভাতের ২–৩ রকমের পদও। এমনিতেই ভোজনরসিক বলে নাম আছে প্রভাসের। জিম করা পেটানো শরীরের জন্য চর্চা করলেও দক্ষিণ হাতকে তার জন্য সব সময় বঞ্চিত করেন না তিনি। এমনকী ‘‌বাহুবলী’‌–র শুটিং–র ফাঁকেও কয়েক রকমের বিরিয়ানি খেয়েছেন তিনি। তাই পাঞ্জাবিকন্যা শ্রদ্ধা কাপুরকে নাগালে পেয়ে, হায়দরাবাদও যে জিভে জল আনা রান্নায় কোনও অংশ কম যায় না, তা দেখিয়ে দেওয়ার লোভ সামলানো কি সম্ভব অমরেন্দ্র বাহুবলীর পক্ষে। টুইটারে সেই ভোজ টেবিলের ছবি আপলোড করতেও দেরি করেননি শ্রদ্ধা। 
হাই–টেক অ্যাকশন ছবি ‘‌‌সাহো’‌–র অন্য অভিনেতাদের মধ্যে আছেন জ্যাকি শ্রফ, চাঙ্কি পাণ্ডে, মহেশ মঞ্জরেকর, টিনু আনন্দ, মালয়ালম অভিনেতা লাল এবং অরুণ বিজয়। তামিল, তেলুগু এবং হিন্দিতে হওয়া ছবিটি মুক্তি পাবে আগামী বছর।       

শ্রদ্ধাকে দেওয়া প্রভাসের ভোজ। 

বঙ্গ সংস্কৃতি অস্ট্রেলিয়া

বুধবার ৮ নভেম্বর, ২০১৭

চন্দননগরের জগদ্ধাত্রী পুজা

শুক্রবার ২৭ অক্টোবর, ২০১৭

রাত পোহালেই কোজাগরি লক্ষীপুজো

বুধবার ৪ অক্টোবর, ২০১৭

সিঁদুর খেলায় তারকা সমাবেশ

মঙ্গলবার ৩ অক্টোবর, ২০১৭

কলকাতা পুজো কার্নিভাল

মঙ্গলবার ৩ অক্টোবর, ২০১৭

গণেশ বন্দনায় মেতেছে বলিউড

বৃহস্পতিবার ২৪ আগষ্ট, ২০১৭

ফুলে ঢাকা চিলির মরুভূমি

বুধবার ২৩ আগষ্ট, ২০১৭

পুতিনের মেমেতে ছয়লাপ রাশিয়া

রবিবার ৬ আগষ্ট, ২০১৭

শহীদ অমিতাভকে শেষ শ্রদ্ধা

শনিবার ১৪ অক্টোবর, ২০১৭

সারমেয় সজ্জা

সোমবার ৩১ জুলাই, ২০১৭

Back To Top